আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

সাংবাদিকের উপর হামলা শেরপুর প্রেস ক্লাবের প্রতিবাদ সভা

শেরপুর প্রতিনিধিঃ

শেরপুরে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের হামলায় ডিবিসি নিউজের শেরপুর প্রতিনিধি এস এম জুবায়ের দ্বীপ আহতের ঘটনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে শহরের মাধবপুরস্থ প্রেসক্লাব মিলনায়তনে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেন। সেইসাথে ঘটনার মূল হোতা ছাত্রলীগ নেতা মুরশিদসহ অন্য আসামিদের গ্রেপ্তারে ৩ দিনের আলটিমেটাম দেন সাংবাদিক নেতারা। এছাড়া আগামী ২০ ফেব্রুয়ারি পুলিশ সুপার, জেলা প্রশাসক, ডিআইজি, বিভাগীয় কমিশনার ও জাতীয় সংসদের হুইপ বরাবর স্মারকলিপি প্রদানসহ আগামী ২২ ফেব্রুয়ারি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।

শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এসএম শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সিনিয়র সাংবাদিক কাকন রেজা, রফিক মজিদ, আদিল মাহমুদ উজ্জল, মাসুদ হাসান বাদল, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এদিকে ওই হামলার ঘটনায় গতকাল রাতেই ছাত্রলীগ নেতা মুরশিদুর রহমান আকন্দসহ ১২ জনকে স্ব-নামে এবং অজ্ঞাতনামাসহ ৩৭ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল সোমবার রাতে শহরের পূর্বশেরী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়। এ সংঘর্ষের সংবাদ সংগ্রহে গেলে ডিবিসির প্রতিনিধি এসএম জুবায়েরের উপর হামলা করে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মুরশীদুর রহমান আকন্দের অনুসারীরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ